আজ || বুধবার, ১৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা

ডেক্স নিউজ :
টাঙ্গাইলের গোপালপুরে শিক্ষার গুণগত মানোন্নয়নে শিক্ষকদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসফিয়া সিরাত।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজনীন সুলতানা, জেলা পরিষদের সদস্য এস এম রফিকুল ইসলাম, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জিএম ফারুক, সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার প্রমুখ।

এমপি ছোট মনির প্রধান অতিথির বক্তব্যে বলেন, গোপালপুরে কোন মিলইন্ড্রাস্ট্রি নেই। কৃষি সেক্টর ছাড়া আয়রোজগারের বিকল্প তেমন কোন কর্মসংস্থান নেই। মানব সম্পদ উন্নয়ন ব্যতিত আর কোন উপায় নেই। এজন্য সকলের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, গোপাপুরের একজন জামাতা যিনি একজন মিডিয়া হাউজের মালিক, তিনি বানোয়াট বিষয়কে কেন্দ্র করে মিথ্যা তথ্য প্রচার করছেন। কোন ষড়যন্ত্র করে ডিজিটাল বাংদেশ গড়া থেকে বিরত রাখতে পারবেনা।

অনুষ্ঠানে গোপালপুর উপজেলার সকল মহাবিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার সুপারগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!