আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা

ডেক্স নিউজ :
টাঙ্গাইলের গোপালপুরে শিক্ষার গুণগত মানোন্নয়নে শিক্ষকদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসফিয়া সিরাত।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজনীন সুলতানা, জেলা পরিষদের সদস্য এস এম রফিকুল ইসলাম, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জিএম ফারুক, সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার প্রমুখ।

এমপি ছোট মনির প্রধান অতিথির বক্তব্যে বলেন, গোপালপুরে কোন মিলইন্ড্রাস্ট্রি নেই। কৃষি সেক্টর ছাড়া আয়রোজগারের বিকল্প তেমন কোন কর্মসংস্থান নেই। মানব সম্পদ উন্নয়ন ব্যতিত আর কোন উপায় নেই। এজন্য সকলের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, গোপাপুরের একজন জামাতা যিনি একজন মিডিয়া হাউজের মালিক, তিনি বানোয়াট বিষয়কে কেন্দ্র করে মিথ্যা তথ্য প্রচার করছেন। কোন ষড়যন্ত্র করে ডিজিটাল বাংদেশ গড়া থেকে বিরত রাখতে পারবেনা।

অনুষ্ঠানে গোপালপুর উপজেলার সকল মহাবিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার সুপারগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!