আজ || শুক্রবার, ১০ মে ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত    
 


গোপালপুরে রেলওয়ে কর্মকর্তা কর্তৃক ৪বছরের শিশু ধর্ষিত

Photo-Gopalpur, Tangail. 08-12-2014.

নিজস্ব প্রতিবেদক :
টাঙ্গাইলের গোপালপুরে এক রেলওয়ে কর্মকর্তা কর্তৃক ৪বছরের শিশু ধর্ষিত হয়েছে। ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন ।
ধর্ষিতার মা জানান, গোপালপুর পৌরশহরের সূতী লাঙ্গলজোড়া গ্রামের অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মকর্তা মোঃ হাছেন আলী (৬৫) একই গ্রামের ৪বছরের এক শিশুকে টিভি দেখার প্রলোভন দেখিয়ে শনিবার দুপুরে নিজের বসত ঘরে ধর্ষন করে। এসময় ওই শিশু চিৎকারের চেষ্টা করলে একটি ধারালে অস্ত্র দিয়ে শিশুটিকে মেরে ফেলার ভয় দেখানো হয়। পরে শিশুটির মা তাকে মারাত্বক আহত ও উলঙ্গ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করলে বিষয়টি ৬০হাজার টাকায় ধামা-চাঁপা দেয়ার রাতভর চেষ্টা করে স্থানীয় একটি মহল।
শিশুটির বাবা বাদি হয়ে ধর্ষক মো. হাছেন আলীকে অভিযুক্ত করে শিশু নির্যাতন দমন আইনে গোপালপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!