আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


ভাইকে বেঁধে রেখে দুই বোনকে গণধর্ষন

কুমিল্লার চৌদ্দগ্রামে ছোট ভাইকে বেঁধে রেখে দুই সহোদরা বোনকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।স্থানীয় সূত্র জানায়, কুমিল্লা সদর উপজেলার বালুতুপা দৌলতপুর গ্রামের পোশাককর্মী দুই বোনকে ধর্ষণ করে। সদর দক্ষিণ উপজেলার পরানপুর গ্রামের পোশাককর্মী মাহবুব আলম ও আত্নীয় চৌদ্দগ্রামের পূর্ব বেলঘর গ্রামের রাসেল বৃহস্পতিবার রাতে রাসেলের বাড়িতে নিয়ে যাওয়ার পথে শিবেরবাজার কবরস্থানসংলগ্ন জঙ্গলের ভেতর ১০-১২ জন যুবক ঐ দুই বোনকে গন ধর্ষণ করে। এ সময় তাদের সঙ্গে থাকা ১০ বছর বয়সী ছোট ভাইকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে। মেয়ে দুটিকে বিয়ের প্রলোভনে নিয়ে যাওয়া হচ্ছিল বলে সূত্র জানায়। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হলে গতকাল সকালে শিবেরবাজারে উজিরপুর ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলামসহ কয়েক শত মানুষের উপস্থিতিতে গ্রাম্য সালিশ বসে। কিন্তু ধর্ষকরা উপস্থিত না হওয়ায় সালিশ মুলতবি করা হয়। ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ধর্ষিতার পরিবারকে চাপ প্রয়োগে মামলা করা থেকে বিরত রাখা হয়েছে বা সালিশি সমঝোতা করা হচ্ছে কিনা মুঠোফোনে এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ভিকটিম দুই বোন ও তাদের পরিবার অতিব দরিদ্র। তারা মামলা করতে রাজি না হওয়ায় গ্রাম্য সালিশ ডাকা হয়। তবে ধর্ষিতার পরিবার এ ব্যাপারে মুখ খুলতে চাননি।
চৌদ্দগ্রাম থানার ওসি মোজাম্মেল হোসেন এ প্রতিবেদককে জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে ধর্ষকরা সরকারী দল বা কোন প্রভাবশালী গোষ্টির কি না এমন প্রশ্নের কোন উত্তর দিতে পারেননি তিনি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!