আজ || বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


টাঙ্গাইল-২ আসনে টানা দুইবারের সংসদ সদস্য হলেন ছোট মনির

কে এম মিঠু, গোপালপুর :

দ্বাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসান ছোট মনির বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। রোববার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফলে ছোট মনির পান ১ লাখ হাজার ৫১ হাজার ৭৩০ ভোট। তার প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু (ঈগল) পান ৩০ হাজার ৪৮৬ ভোট। এ নিয়ে ছোট মনির টানা ২ বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

ফলাফলে দেখা যায়, ১৩৮টি কেন্দ্রে মোট ভোটার ছিলো ৩ লাখ ৯৫ হাজার ২৪৮ জন। এর মধ্যে ১ লাখ ৮৩ হাজার ৬৮৬ ভোট প্রদান করা হয়। ১ হাজার ৬৬৯ টি ভোট বাতিল করা হয়। ৪৬.৮৯ ভাগ ভোট কাটিং হয়। আর একটি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়।

উল্লেখ্য, তানভীর হাসান ছোট মনির ২০১৮ সালে টাঙ্গাইল-২ থেকে প্রথম বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!