আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে ভুমিহীন-গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন

কে এম মিঠু, গোপালপুর :
টাঙ্গাইলের গোপালপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (২২ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসফিয়া সিরাত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শরিফ আব্দুল বাসেত, সিনিয়র মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল মাসুম, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম লাভলু, নগদাশিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহেল, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ প্রচার এবং আশ্রয়ণ প্রকল্প নিয়ে বিভিন্ন প্রমান্যচিত্র দেখানো হয়।

উল্লেখ্য, গোপালপুর উপজেলা তৃতীয়ধাপে ভুমিহীন ও গৃহহীন ঘোষণা করা হয়। এ উপজেলায় মোট ১ শত ৮৫ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২ শতাংশ জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!