আজ || বুধবার, ১৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


বিশ্বব্যাংকের অভিযোগ ভূয়া: মসিউর

অভিযোগ ভূয়া বললেন প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমান।শনিবারসন্ধ্যায় বাংলা একাডেমিতে বিবিসি বাংলা আয়োজিত ‘বাংলাদেশ সংলাপ’ অনুষ্ঠানেপদ্মাসেতু প্রকল্পের পরামর্শক নিয়োগে বিশ্বব্যাংকের তোলা এই অভিযোগ তিনিএভাবেই অমান্য করেন।

মসিউর বলেন, “পদ্মা সেতু নিয়ে বিশ্বব্যাংক যে নালিশ করেছে তা ভূয়া। এরকোন ভিত্তি নেই। সরকার বিশ্বব্যাংকের কাছে প্রমাণ চেয়েও পায়নি। সুতরাং এদু্র্নীতি প্রমাণ না হওয়া পর্যন্ত পদ্মাসেতু ইস্যুতে দুর্নীতি হয়েছে বলাযাবে না।”

তিনি আরও বলেন, “বিশ্বব্যাংক পদ্মাসেতুতে কোনো দুর্নীতির অভিযোগ করেনি। বরং পদ্মাসেতুতে দুর্নীতির ষড়যন্ত্র হয়েছে বলে নালিশ করেছে।”

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!