আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


ওয়ানডেতে আবার বিশ্রামে ক্যালিস

বাংলাদেশ টাইমসঃ রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। বিশ্রাম দেয়ায় এই দলে রাখা হয়নি অভিজ্ঞ অলরাউন্ডার জ্যাক ক্যালিসকে।

ক্যালিসের অবশ্য অনেক দিনই ওয়ানডে খেলার সুযোগ হয় না। গত ২৯ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন তিনি।

ক্যালিসকে ওয়ানডে দলে না রাখা প্রসঙ্গে দক্ষিণ আফ্রিকার নির্বাচকমণ্ডলীর আহ্বায়ক অ্যান্ড্রু হাডসন বলেন, “গত বছর শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা ওয়ানডে সিরিজ জিতেছি আর ইংল্যান্ডের সঙ্গে সিরিজ অমীমাংসিত রেখেছি। আমাদের বিশ্বাস, বর্তমান ওয়ানডে দলটি সঠিক পথেই এগোচ্ছে।”

দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দল: এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), গ্রায়েম স্মিথ, হাশিম আমলা, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক, ফাফ দু প্লেসি, কলিন ইনগ্রাম, রোরি ক্লাইনভেল্ট, রায়ান ম্যাকলারেন, মর্নে মরকেল, রবিন পিটারসন, অ্যারন ফাঙ্গিসো, ডেল স্টেইন ও লনওয়াবো সোতসোবে।

[ বাংলাদেশ টাইমস ডেস্ক / এহসান]

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!