আজ || বুধবার, ১৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী

নিজস্ব প্রতিনিধি :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া শাখাই বিল উপপ্রকল্পের পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির আয়োজনে বাংলার লোকঐতিহ্য পটগান ও নাটক প্রদর্শন করা হয়।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বেলা তিনটায় সুজনবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভুটিয়া-শাখাই বিল উপপ্রকল্পের সভাপতি ইয়াকুব আলী। এতে প্রধান অতিথি ছিলেন এলজিইডি টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলা প্রকৌশলী কাজী ফাত্তাউর রহমান, ধোপাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের, ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় এবং জাইকা ও বাংলাদেশ সরকারের অর্থায়নে জনপ্রিয় লোকগীতি পটগান ও নাটক পরিবেশনায় ছিলেন রুপান্তর।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!