আজ || বুধবার, ১৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১

কে এম মিঠু, গোপালপুর :

বোরো মৌসুম শুরু হতে না হতেই গোপালপুরে সার চুরি শুরু হয়েছে। দোকানের শার্টার ভেঙ্গে সার চুরির ঘটনা ঘটছে। সার চুরির অভিযোগে থানা পুলিশ ১০ বস্তা চোরাই সারসহ বাবুল হোসেন নামক এক দুবৃর্ত্তকে আজ বুধবার আটক করেছে।

জানা যায়, উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর বাজারের এম হোসেন ট্রেডার্সের গুদামে কয়েক দিন আগে সাড়ে তিনশ বস্তা ইউরিয়া সার তোলেন রাসায়নিক সার ব্যবসায়ী গণেশ পাল। আশপাশের কয়েক গ্রামের বোরো চাষীদের জন্য বরাদ্দ ছিল ওই সার। গত মঙ্গলবার গভীর রাতে একদল দুর্বৃত্ত গুদামের শার্টার ভেঙ্গে ২৬১ বস্তা ইউরিয়া সার চুরি করে নিয়ে যায়।

ডিলার গণেশ পাল জানান, গত সপ্তাহ থেকে এলাকায় বোরো চাষ শুরু হওয়ায় বাজারে ইউরিয়া সারের চাহিদা রয়েছে। এজন্য সাজানপুর এলাকার একটি দুর্বৃত্তচক্র সার চুরির ঘটনা ঘটায়। তিনি আজ বুধবার এদের কয়েকজনকে আসামী করে থানায় মামলা করেছেন।

গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, থানায় মামলার প্রেক্ষিতে ১০ বস্তা ইউরিয়া সারসহ উপজেলার গাড়ালিয়া গ্রামের বাবুল হোসেনকে আটক করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারের অভিযান চলছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!