আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে কয়েলের আগুনে পুড়ে মারা গেছে কৃষকের ৩ গরু

নিজস্ব প্রতিনিধি :
কয়েলের আগুনে টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার সুন্দর মধ্যপাড়ার দরিদ্র কৃষক মো. আজগর আলীর ৩টি গরু পুড়ে মারা গেছে।

জানা যায়, শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত নয়টার দিকে গোয়াল ঘরে গরুর জন্য বিছানো খড়ে জ্বলন্ত কয়েল লেগে আগুনের সূত্রপাত হয়। ঘরের ধর্নায় পাটখড়ি থাকায় আগুন দ্রুত ছড়িয়ে যায়। এসময় গোয়ালে থাকা একটি ষাড় ও একটি গাভীসহ বাছুর পুড়ে মারা যায়। কৃষক মো. আজগর দাবি করেন এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গোয়াল ঘরে আগুন জ্বলতে দেখে আশেপাশের মানুষ আগুন নেভাতে এগিয়ে এলেও পাটখড়িতে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় গরুগুলো উদ্ধার করা সম্ভব হয়নি।

গোপালপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার নুরুল ইসলাম বলেন, রাতে আমরা এবিষয়ে একটা ম্যাসেজ পেয়েছিলাম। পর মুহূর্তেই আগুন নিভিয়ে ফেলা হয়েছে বলে ফোনে জানানো হলে ঘটনাস্থলে যাওয়া হয়নি।

থানা অফিসার ইনচার্জ জিয়াউল মোর্শেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। প্রাথমিকভাবে মনে হয়েছে কয়েল থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!