আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান    
 


গোপালপুরে কয়েলের আগুনে পুড়ে মারা গেছে কৃষকের ৩ গরু

নিজস্ব প্রতিনিধি :
কয়েলের আগুনে টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার সুন্দর মধ্যপাড়ার দরিদ্র কৃষক মো. আজগর আলীর ৩টি গরু পুড়ে মারা গেছে।

জানা যায়, শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত নয়টার দিকে গোয়াল ঘরে গরুর জন্য বিছানো খড়ে জ্বলন্ত কয়েল লেগে আগুনের সূত্রপাত হয়। ঘরের ধর্নায় পাটখড়ি থাকায় আগুন দ্রুত ছড়িয়ে যায়। এসময় গোয়ালে থাকা একটি ষাড় ও একটি গাভীসহ বাছুর পুড়ে মারা যায়। কৃষক মো. আজগর দাবি করেন এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গোয়াল ঘরে আগুন জ্বলতে দেখে আশেপাশের মানুষ আগুন নেভাতে এগিয়ে এলেও পাটখড়িতে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় গরুগুলো উদ্ধার করা সম্ভব হয়নি।

গোপালপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার নুরুল ইসলাম বলেন, রাতে আমরা এবিষয়ে একটা ম্যাসেজ পেয়েছিলাম। পর মুহূর্তেই আগুন নিভিয়ে ফেলা হয়েছে বলে ফোনে জানানো হলে ঘটনাস্থলে যাওয়া হয়নি।

থানা অফিসার ইনচার্জ জিয়াউল মোর্শেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। প্রাথমিকভাবে মনে হয়েছে কয়েল থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!