আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুর উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান লতিফ সিটি আর নেই

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ সিটি আজ মঙ্গলবার সকাল ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুম আব্দুল লতিফ সিটি গোপালপুর পৌর শহরের সূতী পলাশ গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

মঙ্গলবার বিকাল ৪টায় ডুবাইল ইমাম বাড়ি দাখিল মাদ্রাসা মাঠে প্রথম জানাজা এবং বাদ আছর সূতী হোসেন শহীদ সোহরাওয়ার্দী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের দ্বিতীয় জানাজা নামাজ শেষে সূতী পলাশ কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।
মৃত্যুকালে তিনি দুই কন্যা, এক পুত্র ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে স্থানীয় জাতীয় সংসদ সদস্য ছোট মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, পৌর মেয়র রকিবুল হক ছানা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!