আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


গোপালপুরে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কে এম মিঠু, গোপালপুর :
টাঙ্গাইলের গোপালপুরে পিকআপ গাড়ীর ধাক্কায় মেহেদী হাসান মিরাজ (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
আজ রবিবার সকাল ৯টার দিকে পৌরশহরের ভূঞারচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মিরাজ গোপালপুর পৌরসভার সুন্দর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী গোপালপুর সরকারি কলেজের প্রভাষক মো. মাইনুর রহমান জানান, গোপালপুর কলেজ সংলগ্ন রোডে সারি সারি বাস পার্কিং করার কারণে রাস্তার এক পাশ দিয়ে ঘাটাইল থেকে একটি পিকআপ গাড়ী দ্রুতগতিতে গোপালপুর আসতেছিল। ওই রোড দিয়েই মোটরসাইকেল আরোহী মিরাজ ঘাটাইল যাচ্ছিল। ভূঞারচক নামকস্থানে  পিকআপের চালক মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী পিকআপের চাকায় পিষ্ট হয়। স্থানীয়রা পিকআপের নিচ থেকে মোটরসাইকেলসহ আহত মিরাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, গোপালপুর বাসস্ট্যান্ড থেকে ভূঞারচক পর্যন্ত হাফ কিলোমিটার এলাকা জুড়ে সারিবদ্ধভাবে বাস ও ট্রাক রাখার কারণে এখানে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এর আগেও দুর্ঘটনায় কয়েক জনের প্রাণহাণী হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, ঘটনাস্থল থেকে পিকআপ ও মোটরসাইকেল আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!