আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

গোপালপুর বার্তা ডেক্স :
বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মাধ্যমে আজ মঙ্গলবার গোপালপুরে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শহিদ মুক্তিযোদ্ধা হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলীম আল রাজী।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আসফিয়া সিরাত। বক্তব্য রাখেন ওসি মোশারফ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, বীরমুক্তিযোদ্ধা এডভোকেট শামছুল আলম, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন, গাইনী কনসালটেন্ট ডাক্তার নীলু শারমীন, আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রিয়াঙ্কা বকসী, মেডিকেল অফিসার ডা. আতিকা সামিহা, হোমিওপ্যাথিক মেডিকেল অফিসার ডা. জহিরুল ইসলাম প্রমুখ।

বক্তারা স্বাস্থ্য খাতে বর্তমান সরকারের অনেক গুরুত্বপূর্ণ উদ্যোগ ও ভূমিকার কথা তুলে ধরেন। সেই সাথে গোপালপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা ও স্বাস্থ্য সেবার মান বৃদ্ধির প্রশংসা করেন। পরে স্বাস্থ্য দিবসকে স্মরণীয় করে রাখার জন্য হাসপাতাল চত্বরে বেশকটি ভেষজ বৃক্ষরোপন করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!