আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ডেক্স নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা, সাবেক এমপি, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা খন্দকার আসাদুজ্জামানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার সকালে উপজেলার হেমনগর ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মেহের মাকছুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অপরাজিতা হক এমপি।

এতে প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, হেমনগর ডিগ্রি কলেজ পরিচালনা পরিষদের সভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেল। তিনি বলেন, তার পিতা হেমনগরসহ এলাকায় বহু শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করে জ্ঞানের আলো জ্বালিয়েছেন। হেমনগর ডিগ্রি কলেজ এখন এলাকার জ্ঞানের বাতিঘর। তিনি এলাকাবাসির উন্নয়ন এবং সকলের সুখ দুঃখের সাথে ছিলেন থাকবেন এবং আছেন। সামনের দিনেও থাকবেন বলে জানান তিনি। এসময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবেন তাকেই জিতিয়ে আনার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

এমপি অপরাজিত হক বলেন, তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য এবং ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট নাগরিক গঠনে কাজ করে যাবেন। তিনি মরহুম  পিতা খন্দকার আসাদুজ্জামানের মতোই মাননীয় প্রাধানমন্ত্রীর সঙ্গে কাজ করে যাবেন।

এসময় উপস্থিত ছিলেন হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান তালুকদার হিরা, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুন নবী রঞ্জু, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, মরহুম মাহবুবজ্জামান বাবুল সাহেবের ছেলে খন্দকার ওয়ালীদুজ্জামান বিজয়, খন্দকার মশিউজ্জামান রোমেল সাহেবের কনিষ্ঠ পুত্র খন্দকার আরশাদুজ্জামান বিনয়, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ কলেজের শিক্ষকমণ্ডলী।

পরে গোপালপুর উপজেলার ৬০০ জন দুস্থ ও গরিবদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। অপরদিকে একই দিনে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে ৫০০ জনকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!