আজ || শুক্রবার, ১৪ Jun ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত    
 


গোপালপুরে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ডেক্স নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা, সাবেক এমপি, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা খন্দকার আসাদুজ্জামানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার সকালে উপজেলার হেমনগর ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মেহের মাকছুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অপরাজিতা হক এমপি।

এতে প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, হেমনগর ডিগ্রি কলেজ পরিচালনা পরিষদের সভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেল। তিনি বলেন, তার পিতা হেমনগরসহ এলাকায় বহু শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করে জ্ঞানের আলো জ্বালিয়েছেন। হেমনগর ডিগ্রি কলেজ এখন এলাকার জ্ঞানের বাতিঘর। তিনি এলাকাবাসির উন্নয়ন এবং সকলের সুখ দুঃখের সাথে ছিলেন থাকবেন এবং আছেন। সামনের দিনেও থাকবেন বলে জানান তিনি। এসময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবেন তাকেই জিতিয়ে আনার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

এমপি অপরাজিত হক বলেন, তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য এবং ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট নাগরিক গঠনে কাজ করে যাবেন। তিনি মরহুম  পিতা খন্দকার আসাদুজ্জামানের মতোই মাননীয় প্রাধানমন্ত্রীর সঙ্গে কাজ করে যাবেন।

এসময় উপস্থিত ছিলেন হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান তালুকদার হিরা, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুন নবী রঞ্জু, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, মরহুম মাহবুবজ্জামান বাবুল সাহেবের ছেলে খন্দকার ওয়ালীদুজ্জামান বিজয়, খন্দকার মশিউজ্জামান রোমেল সাহেবের কনিষ্ঠ পুত্র খন্দকার আরশাদুজ্জামান বিনয়, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ কলেজের শিক্ষকমণ্ডলী।

পরে গোপালপুর উপজেলার ৬০০ জন দুস্থ ও গরিবদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। অপরদিকে একই দিনে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে ৫০০ জনকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!