আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


গোপালপুরে মুক্তিযোদ্ধা সেজে চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগ

গোপালপুর বার্তা ডেক্স :
টাঙ্গাইলের গোপালপুরে তিন জামায়াত কর্মী মুক্তিযোদ্ধা সেজে প্রকাশ্যে চাঁদাবাজি ও প্রতারণা করছেন বলে অভিযোগ তুলেছেন সকল মুক্তিযোদ্ধারা।

গতকাল মঙ্গলবার দুপুরে গোপালপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ তোলা হয়। এতে নেতৃত্ব দেন মুক্তিযুদ্ধকালিন কাদেরীয়া বাহিনীর কোম্পানি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল আলম।

বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সমরেন্দ্র নাথ সরকার বিমল, বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আজাহারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দীন প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, ছয়ানীপাড়া গ্রামের মিনহাজ উদ্দীন, বেড়াডাকুরি গ্রামের আলতাফ হোসেন এবং নলিন গ্রামের আব্দুস সাত্তার জামায়াত কর্মী। এ তিনজন জালজালিয়াতির মাধ্যমে মুক্তিযোদ্ধা সেজে একটি ভূয়া মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট গঠন করে চাঁদাবাজি করছে। চাঁদা না দেয়ায় প্রভাবশালীদের যোগসাজশে নানা স্থানে বানোয়াট দরখাস্ত দিয়ে প্রকৃত এবং দরিদ্র মুক্তিযোদ্ধাদের হয়রানি করছেন। কিন্তু স্থানীয় প্রশাসন এ তিন প্রতারকের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছেনা। পরে শতাধিক মুক্তিযোদ্ধা প্রতিকার চেয়ে টাঙ্গাইল জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেন।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দীন জানান, তিনি প্রকৃত মুক্তিযোদ্ধা। তার বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা। তবে অসহায় ও দুঃস্থ মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করতে তিনি বীর মুক্তিযোদ্ধা ট্রাস্ট নামের একটি সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি এ সংগঠনের গোপালপুর শাখার সভাপতি এবং আলতাফ হোসেন সম্পাদক। তবে এটির কোন সরকার স্বীকৃত সংগঠন নয়। মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!