আজ || বুধবার, ২২ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


চল্লিশে পদার্পণ করলেন সাংবাদিক কে এম মিঠু

মো. সেলিম হোসেন :
দৈনিক ভোরের কাগজ ও আজকের পত্রিকার টাঙ্গাইলের গোপালপুর উপজেলা প্রতিনিধি, গোপালপুর বার্তা’র নির্বাহী সম্পাদক, সময়ের আলোচিত ও সাহসী সাংবাদিক কে এম মিঠু চল্লিশ বছরে পদার্পণ করলেন আজ।

এ উপলক্ষে গোপালপুর প্রেসক্লাবে রবিবার বিকালে পুষ্পস্তবকের শুভেচ্ছা ও কেক কেটে তাঁর জন্মদিন পালন করা হয়।

প্রেসক্লাব সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় এ সময় স্মৃতিচারণ করেন সিনিয়র সহ সভাপতি খন্দকার আঃ ছাত্তার, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, দলিল লেখক সমিতি গোপালপুর সাব-রেজিষ্ট্রি অফিসের সভাপতি মোঃ বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মাসুম, শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ সিন্টু, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রঞ্জু, যুবলীগ নেতা মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক শফিকুল ইসলাম শফিক প্রমুখ। এ সময় স্থানীয় সংবাদকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংবাদিক কে এম মিঠু উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম ও গোপালপুর প্রেসক্লাবের সহ-সভাপতিসহ জেলা ও উপজেলা ভিত্তিক শিক্ষা, সাহিত্য ও সমাজসেবামূলক একাধিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও সাংবাদিকতার পাশাপাশি আর্তমানবতার সেবায় নিজেকে উৎসর্গ করেছেন তিনি।

সাংবাদিক মিঠু ১৯৮২ সালের ১৩ ফেব্রুয়ারি গোপালপুর পৌরশহরের ডুবাইল গ্রামে বাবা ডা. কে এম আবুল হাশেম ও মাতা খোদেজা বেগমের ঘর আলো করে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৪ সালের ৯ সেপ্টেম্বর সেলিনা ইসলামের সাথে বিবাহ বন্দনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে তিনি কন্যা মাসরিক জাহান স্বচ্ছ ও পুত্র আবদুল্লাহ মোহাম্মদ ঈদ এর জনক।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!