আজ || মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩
শিরোনাম :
  মহান স্বাধীনতা যুদ্ধে যেভাবে হানাদার মুক্ত হল গোপালপুর থানা       আজ ১০ ডিসেম্বর গোপালপুর হানাদার মুক্ত দিবস পালন       গোপালপুরে বেগম রোকেয়া দিবস পালনসহ জয়িতাদের সংবর্ধনা       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন       গোপালপুরে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম’র (SEIP) কর্মশালা       গোপালপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের এ্যাডভোকেসি সভা       গোপালপুরে কয়েলের আগুনে পুড়ে মারা গেছে কৃষকের ৩ গরু       গোপালপুরে বাল্যবিয়ে বন্ধ করলেন ম্যাজিস্ট্রেট       গোপালপুরে বনায়নের নামে সরকারি অর্থের বৃক্ষচারা গরু-ছাগলের পেটে       গোপালপুরের অদম্য মেধাবী সামির সম্ভাবনার গল্প    
 


গোপালপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ সভা

কে এম মিঠু, গোপালপুর
গোপালপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মামুন ভূঁইয়া, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ডা. তাপস সাহা, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মো. গোলাম ফারুক প্রমুখ।
সভায় জানানো হয়, ৬ মাস থেকে ১১ মাস পর্যন্ত বয়সী শিশুকে একটি করে নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস পর্যন্ত বয়সী শিশুকে একটি করে লাল রংয়ের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। করোনার কারনে স্বাস্থ্যবিধি মেনে আগামী ১১ ডিসেম্বর শনিবার থেকে ৪ দিনব্যাপী নির্ধারিত ইপিআই কেন্দ্রে পর্যায়ক্রমে শিশুদের জন্য ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!