আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


গোপালপুরে শিক্ষাপ্রতিষ্ঠানে পুলিশের সচেতনতামূলক প্রচারণা

কে এম মিঠু, গোপালপুর
গোপালপুর থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মাঝে সচেতনতামূলক প্রচারণা দেয়া হচ্ছে।

মঙ্গলবার সকালে পৌরশহরের সূতী ভিএম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ক্লাসেক্লাসে শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে প্রচারণার কাজ শুরু করা হয়।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশনায় এ সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে।

গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানার তত্ত্বাবধানে এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে সচেতনতামূলক প্রচারণায় বক্তব্য রাখেন থানা তদন্ত কর্মকর্তা মো. মামুন ভূঞা।

প্রচারণাকালে তদন্ত কর্মকর্তা ছাত্র-ছাত্রীদের মাঝে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌন হয়রানি, শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা, বাল্যবিয়ে এবং সমাজের নানা প্রতিবন্ধকতা প্রতিরোধে দিক নির্দেশনা ও সচেতনতা বাড়াতে আলোচনা করেন। এ সময় তিনি জনবান্ধবমূলক পুলিশিং সেবা, বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিংয়ের সুফল এবং সরকারের যাবতীয় জরুরী সেবা পেতে সকলকে ৯৯৯-এ ফোন করার জন্য উদ্বুদ্ধ করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!