আজ || বুধবার, ১৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরে মুক্তিযোদ্ধার নামে রাস্তা নির্মাণ

কে এম মিঠু, গোপালপুর:
গোপালপুর স্থানীয় সাংসদ ছোট মনিরের নির্দেশনায় বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের নামে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বাদ জুময়া গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব ও ভূঞাপুরের অর্জুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা রাস্তাটির নির্মাণ কাজের উদ্বোধন করেন।

চেয়ারম্যানদ্বয় জানান, টাঙ্গাইল ২ আসনের সংসদ সদস্য ছোট মনির এমপির নির্দেশনায় দুই ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবি ও  যাতায়াতের সুবিধার্থে হেমনগর ও অর্জুনা ইউনিয়নের শাখারিয়া ও ভরুয়া গ্রামের মাঝখান দিয়ে এক কিলোমিটার রাস্তাটি বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের নামে নির্মাণ করা হবে। এ সময় ইউপি সদস্য হোসন আলী ও জিনাহসহ স্থানীয় মুক্তিযোদ্ধা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল কাদের তালুকদার জানান, নলিন গ্রামের মুক্তিযোদ্ধা মতিউর রহমান বঙ্গবীর কাদের সিদ্দীকি বীরোত্তমের কাদেরীয়া বাহিনীর অধীনে গোপালপুর, ভূঞাপুর ও সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন রণাঙ্গনে যুদ্ধ করেন। দীর্ঘদিন তিনি হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক ছিলেন। জোট সরকারের আমলে তিনি রাজনৈতিক কারণে হয়রানির শিকার হন।

সাংসদ ছোট মনির মুঠোফোনে গোপালপুর বার্তাকে বলেন, গোপালপুর উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের নামে পর্যায়ক্রমে সড়ক নির্মাণসহ বহুমুখী স্থাপনা নির্মাণ করা হবে। মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্বরণীয় করে রাখতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!