আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরের সাংস্কৃতিককর্মীদের মতবিনিময়

কে এম মিঠু, গোপালপুর:
গোপালপুরে শিক্ষা, শিল্প,‌ সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনে সম্পৃক্ত ব্যক্তিবর্গের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল এগারোটায় উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কবি আব্দুছ ছাত্তার পলাশী।

সাংস্কৃতিককর্মী মুহাম্মদ সাইফুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, সম্পাদক সন্তোষ কুমার দত্ত, অধ্যাপক আব্দুর রহিম, অধ্যাপক অমূল্য চন্দ্র বৈদ্য, কবি খালেক মাহমুদ, সাংস্কৃতিককর্মী লুৎফুল কবির, আনজু আনোয়ার ময়না প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলার শতাধিক শিল্পী,  কবি, সাহিত্যিক, অভিনয় শিল্পী, আবৃত্তিকার, নৃত্যশিল্পীসহ সাংস্কৃতিককর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা গোপালপুরের সাংস্কৃতিক অঙ্গন ঝিমিয়ে পড়ার পেছনে বিভিন্ন কারণ ও অভিযোগ উপস্থাপন করে উপজেলা শিল্পকলা একাডেমী ঢেলে সাজানোর অনুরোধ জানান।

জবাবে ইউএনও মো. পারভেজ মল্লিক বলেন, উপজেলা শিল্পকলা একাডেমীর বিভিন্ন দুর্বলতা ইতিমধ্যেই দৃষ্টিগোচর হয়েছে। শিল্পকলা একাডেমীকে ঢেলে সাজানোর জন্য সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন তিনি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!