আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে নৌকার সমর্থকদের হাতে বিদ্রোহী প্রার্থীর কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক :
সোমবার রাত সাড়ে ৭টায় নৌকা ও নারিকেল গাছ প্রতীকের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে খলিল নামে এক কর্মী নিহত হয়।

নিহত মো. খলিল (৩৮) পৌরসভার ডুবাইল আটাপাড়া গ্রামের নসিম আলীর পুত্র। খলিল আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এবং নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিনের সমর্থিত কর্মী। গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন খবরটি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় কোনাবাড়ী বাজারে নারিকেল গাছ প্রতীকের প্রচার কাজের একটি মাইকসহ ইজিবাইক আটক করে নৌকার কর্মীরা। এ নিয়ে বিবাদে নৌকার নির্বাচন অফিস ভাঙচুর হয়। আহত হয় নৌকার কর্মী ও পৌর কর্মচারী আল মাসুদ।

এটিকে কেন্দ্র করে স্বতন্ত্র মেয়র প্রার্থী কে এম গিয়াস উদ্দিন অবস্থান করা পৌরশহরের কোনাবাড়ী বাজারের নিজ বাসা দোকানসহ ও তার ভাইয়ের দোকানে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

গিয়াস উদ্দিনকে শহরের নিজ বাসায় নৌকা প্রতীকের কর্মীরা অবরুদ্ধ করে রেখেছে খবর ছড়িয়ে পড়লে, তার ডুবাইল গ্রামের কয়েক’শ কর্মী লাঠিসোঁটা নিয়ে পৌর শহরের দিকে রওনা হয়। পথিমধ্যে সমেশপুর পেট্রোল পাম্প এলাকায় নৌকার কর্মীরা বাধা দিলে সংঘর্ষ বাধে।

আহত খলিলকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এদিকে খলিল হত্যার প্রতিবাদে রাত ৯টায় ডুবাইল গ্রামের বাসিন্দারা স্থানীয় বাসস্ট্যান্ডে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে।

উপজেলা নির্বাহী অফিসার পারভেজ মল্লিক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!