আজ || রবিবার, ১৯ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


গোপালপুরে শহীদ ইমরান ও আব্দুস সালাম মিল্টনের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :

22.03 (3)নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক, ঢাকা কলেজের বাংলা অনার্স চতুর্থ বর্ষের ছাত্র শহীদ ইমরান হোসেন’র তৃতীয় মৃত্যুবার্ষিকী ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুস সালাম মিল্টনের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গত ১৯ মার্চ থেকে গতকাল ২২ মার্চ সোমবার পর্যন্ত তাঁদের মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষ্যে গোপালপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কবর জিয়ারত, দোয়া ও মিলাদ মাহফিল, কালো ব্যাচ ধারণ, শহীদ ইমরান এবং প্রয়াত আব্দুস সালাম মিল্টনের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও একটি শোক শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনায় সভার মধ্য দিয়ে শেষ হয়।
উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মঞ্জুরুল হক ফরিদের সভাপতিত্বে আলোচনায় অংশ গ্রহন করেন পৌরমেয়র রকিবুল হক ছানা, শহর আওয়ামী লীগ সভাপতি এস এম রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর আমিনুল ইসলাম দিপু, সাবেক জিএস শেখ ফেরদৌস ওয়াহিদ রিপন কলেজ ছাত্রলীগ সভাপতি নূরনবী সোহাগ। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ গোপালপুর কলেজ ও সূতী ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।
উল্লেখ্য, বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৩৬ ঘণ্টা হরতালের দ্বিতীয় দিনে বিএনপি-জামায়াত কর্মীদের হামলায় ইমরান হোসেন (২৯) নিহত হয়। শহীদ ইমরান হোসেন ২০১৩ সালের ১৯ মার্চ মঙ্গলবার ভোরে আওয়ামী লীগ ও ছাত্রলীগ কর্মীরা দলীয় অফিস থেকে হরতাল বিরোধী মিছিল নিয়ে পৌরশহরের তামাকপট্রি এলাকায় গেলে বিএনপি-জামায়াত কর্মীরা মিছিলে অতর্কিত হামলা চালিয়ে ইমরানসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের চার কর্মীকে আহত করে। গুরুতর আহত ইমরানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহত ইমরানের গ্রামের বাড়ি গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের মোহাইল গ্রামে। তিনি সাংস্কৃতিককর্মীসহ গোপালপুর গণজাগরণ মঞ্চের অন্যতম সক্রিয় সদস্য ছিলেন। এবং প্রয়াত আব্দুস সালাম মিল্টন ২০১৫ সালের ২২ মার্চ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাবস্থায় মৃত্যুবরণ করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!