আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


চট্টগ্রামে সংঘর্ষে দুই পুলিশসহ আহত ৩

 

চট্টগ্রামের কদমতলী বিআরটিসি এলাকায় ছাত্রশিবির কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে দুই পুলিশসহ তিনজন আহত হয়েছে। এ সময় পুলিশের একটি পিকআপ ভাঙচুর করে শিবিরকর্মীরা।

পুলিশ ঘটনাস্থল থেকে শিবিরকর্মী সন্দেহে তিনজনকে আটক করেছে।

জামায়াতের শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে সোমবার সকালে নগরীর পুরাতন রেলস্টেশন এলাকা থেকে মিছিল বের করে ছাত্রশিবির। মিছিলটি কদমতলী বিআরটিসি এলাকায় এলে পুলিশ বাঁধা দেয়।

এ সময় শিবিরকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বেঁধে যায়। ছাত্রশিবিরের তোপে এক পর্যায়ে পুলিশ পিছু হটে। পরে অতিরিক্ত আরেক প্লাটুন পুলিশ এসে শিবিরকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় দুই পুলিশসহ তিনজন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে শিবিরকর্মী সন্দেহে তিনজনকে আটক করে।

পুলিশের কোতোয়ালি জোনের সহকারী কমিশিনার (এসি) আব্দুল মান্নান জানান, সকাল ১০টার দিকে ছাত্রশিবিরকর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে।

এ সময় কোতোয়ালি পুলিশের একটি টহল দল সামনে এগিয়ে আসলে শিবিরকর্মীরা তাদের লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়লে দুজন পুলিশ সদস্য আহত হয়। আহত দুই পুলিশ সদস্যকে দামপাড়া পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে পুলিশ কাউকে আটকের বিষয়টি অস্বীকার করেছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!