আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


জামায়াত নেতা অধ্যাপক ফজলুল করিম গ্রেপ্তার

Mirsarai Jamat Neta Grepter Photo

চট্টগ্রামের মিরসরাই উপজেলা জামায়াতের (উত্তর) সাবেক আমীর ও সংগঠনটির রুকন অধ্যাপক ফজলুল করিমকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার সময় উপজেলার বারইয়ারহাট এফ. কে স্কুল এন্ড কলেজ থেকে মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়েরের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।
মিরসরাই থানার উপ-পরিদর্শক (এস আই) আবুল খায়ের জানান, ফজলুল করিম দ্রুত বিচার আইনে মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। গত বছরের ৪ ডিসেম্বর সারাদেশে জামায়াতের হরতালের সময় গাড়ি ভাংচুরের অভিযোগে মিরসরাই উপজেলা জামায়াতের ৩৫ নেতা-কর্মীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!