আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


মিরসরাইয়ে মদসহ আটক তিন

চট্টগ্রামে ৬০০ লিটার চোলাইমদ সহ তিন জনকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে মধ্যম সোনা পাহাড় স্কুল গেইট নামক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, আনোয়ার হোসেন (৩০) পিত-মৃত ফজলে রহমান, মো: গিয়াস উদ্দিন (৩২) পিতা-মৃত ছোট্ট মিয়া, ও শাহ আলম (২৮) পিতা-এরাদুল হক।

মিরসরাই থানার এস আই জয়নাল  জানান, গোপন সূত্রে প্রাপ্ত খবর আসে সিএনজি যোগে বেশ কিছু মাদকদ্রব্য চট্টগ্রামের উদ্দেশ্যে নেয়া হচ্ছে। এসময় অন টেস্ট একটি সিএনজি অটোরিক্সাকে সিগন্যাল দিলে তা দুই পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে তাড়া করে গাড়িটি আটক করা হয়। এসময় গাড়িটি ভেতর থেকে মদ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!