আজ || শুক্রবার, ১৯ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


তিতাস নদীতে যুবকের লাশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি (বাংলাদেশ টাইমস.নেট) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের তিতাস নদী থেকে অজ্ঞাতনামা ৩৫ বছর বয়সী এক যুবকের পচা লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকালে উপজেলার মাঝিকাড়া এলাকায় তিতাস নদীতে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করে।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফর সময়২৪কে বলেন, লাশটি পচে গেছে। আমরা ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। তিনি বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!