আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


সিরাজগঞ্জে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ : আহত ২

গতকাল সিরাজগঞ্জে দ্বিতীয় দিনে ছাত্রলীগ-ছাত্রদল নেতা কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২০ জন। শনিবারের সংঘর্ষের জের ধরে রোববার পুনরায় এ সংঘর্ষ বাঁধে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রায় ৩০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করেছে।

জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু করে বিভিন্ন সড়কে এ সংঘর্ষ ছড়িয়ে পড়েছে। চলছে ধাওয়া পাল্টা ধাওয়া। এতে রণক্ষেত্রে পরিণত হয়েছে জেলা বিএনপির কার্যালয় এলাকা। পুলিশ ঘটনাস্থল থেকে এক জনকে আটক করেছে।

উল্লেখ্য শনিবারের সংঘর্ষের ঘটনায় সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, শহর বিএনপির সভাপতি সহ আহত হয়েছিলো অন্তত শতাধিক নেতা কর্মী।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!