আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলার অভিযোগে সন্ত্রাসীদের শাস্তি দাবি

ডেক্স নিউজ :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের নির্বাচনী প্রচারনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের নৌকা এবং স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের কর্মীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। ইতিমধ্যে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় এবং স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারনা অফিস ভাংচুরের ঘটনায় সহকারি রির্টানিং অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আজ বুধবার (২০ ডিসেম্বর) বিকালে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গোপালপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ইউনুছ ইসলাম তালুকদারের কর্মীরা গত মঙ্গলবার সন্ধ্যায় ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালায়। তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নৌকা প্রতীকের প্রার্থী ছোট মনিরের ছবি এবং আসবাবপত্র ভাংচুর ও লুট করে।

লিখিত অভিযোগে আরো বলা হয়, ঈগল প্রতীকের কর্মীরা দেড়শতাধিক সন্ত্রাসী নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলার সময় সেখানে অবস্থানরত ৪/৫জন নৌকার কর্মীকে মারপিট করে। তারা অফিস ড্রয়ারে নির্বাচনী কাজে রাখা ২৮ হাজার টাকাও লুট করে নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করেন, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি রফিকুল ইসলাম চাঁন মিয়া, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মুকুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, জেলা তাতীলীগ নেতা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি একামত আলী সরকার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আয়েশা আক্তার শিখা প্রমুখ। সংবাদ সম্মেলনে বক্তারা দোষীদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, এ হামলার ঘটনায় গত বুধবার রাতে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন বাদী হয়ে অর্ধশতাধিক ঈগল প্রতীকের কর্মীকে আসামী করে সহকারি রির্টানিং অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!