আজ || বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


আদালতে জ্ঞান হারালেন গোলাম আযম

 

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের হাজতখানায় বসে থাকা অবস্থায় অজ্ঞান হয়ে গেলেন জামায়াতের সাবেক আমীর গোলাম আযম। অজ্ঞান হওয়ার খবর ট্রাইব্যুনালকে জানালে ট্রাইব্যুনাল তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন।

এটিএম ফজলে কবীরের নেতৃত্বে তিন সদস্যের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ গোলাম আযমের অসুস্থ অবস্থায় ট্রাইব্যুনালে হাজিরা থেকে অব্যহতি দেন।

এদিকে, ট্রাইব্যুনাল-২ এ বিচারাধীন জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদের মামলার শুনানি রাষ্ট্রপক্ষের ১৩তম সাক্ষী অসুস্থ থাকায় ১২ ফেব্রুয়ারি পর্যন্ত স্থগিত করা হয়েছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!