আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


গোপালপুরে গর্ভবতী গাভী জবাই করে গোস্ত নিয়ে রেখে গেছে মৃত বাছুর

ডেক্স নিউজ :

টাঙ্গাইলের গোপালপুরে রাতের অন্ধকারে চোরচক্র নয় মাসের একটি গর্ভবতী গাভী জবাই করে গোস্ত নিয়ে রেখে গেছে মৃত বাছুর। ঘটনাটি ঘটেছে উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাগুজীআটা গ্রামে। এ ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়েছে।

গরুর মালিক কাগুজীআটা গ্রামের আলা মিয়ার ছেলে মো. মামুন মিয়া জানান, প্রতিদিনের ন্যায় রবিবার দিবাগত সন্ধ্যা রাতে গোয়ালে তার গর্ভবতী গাভীটি বেঁধে খাওয়া দাওয়ার পর ঘুমাতে যায়। পরদিন সকালে গোয়ালে গরু দেখতে না পেয়ে তিনি ডাক চিৎকার শুরু করেন। পরে বাড়ির লোকজন গাভীটিকে এদিক সেদিক খুঁজতে শুরু করেন। ঘন্টাখানেক পর বাড়ির সামনের থাকা চকে রক্তাক্ত মৃত বাছুর দেখতে পান। এসময় গাভীটির মালিক ও তার পরিবারের সদস্যরা মাথা, চামড়া ও রশি দেখে সনাক্ত করেন এটিই তাদের গর্ভবতী গরু। এসময় সেখানে চোরচক্রের ব্যবহীত একটি জ্যাকেট পাওয়া যায়।

স্থানীয়দের ধারণা, চোরচক্র গর্ভবতী গাভীটি রাতে বাড়ি থেকে নিয়ে চকের মধ্যে জবাই করে বিক্রির জন্য গোস্ত নিয়ে গেছে। গাভীটির বর্তমান বাজার মুল্য প্রায় এক থেকে দেড় লাখ টাকা।

গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল মোর্শেদ জানান, তাকে এখনো কেউ এবিষয়ে অবহিত করেনি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!