আজ || সোমবার, ২৪ Jun ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান    
 


রংপুরে ছাত্রলীগ- ছাত্রশিবির দফায় দফায় সংঘর্ষ,আহত -২০

BGB

 

 

 

বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর মহানগরীর মডার্ণ মোড়ে ছাত্রলীগের সাথে ইসলামী ছাত্রশিবিরের দফায় দফায় সংঘর্ষ ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, বেসরকারী ক্লিনিক ছাড়াও অনেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় গোটা নগর জুড়ে থম থমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহূর্তে বড় ধরণের সংঘর্ষ আশংকা করছে পুলিশ। গোটা নগর জুড়ে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বগুড়ায় পুলিশ এবং ছাত্রলীগের হামলায় শিবির কর্মী নিহত হওয়ার প্রতিবাদে রাত পৌনে আটটার দিকে বিক্ষুদ্ধ শিবির কর্মীরা নগরীর মডার্ণ মোড়ে বিক্ষোভ মিছিল করার প্রস্তুতি নেয়। এসময় স্থানীয় ছাত্রলীগ প্রতিরোধ গড়ে তোলে । শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া, মারপিটের ঘটনা। এ সময় মডার্ণ মোড় এলাকায় চরম আতংক ছড়িয়ে পড়ে। লোকজন দোকান পাট বন্ধ করে দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে।
রংপুর কোতয়ালী থানার ওসি শাহাবুদ্দিন খলিফা জানান, ওই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। কেউ মামলা করলে অপরাধিদের গ্রেফতার করা হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!