আজ || শুক্রবার, ১৯ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


পল্টনে দফায় দফায় জামায়াত – পুলিশ সংঘর্ষ

undefined
রাজধানীর পল্টন ও বিজয়নগর এলাকায় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরকর্মীদেরদফায় দফায় সংঘর্ষে  উভয় পক্ষের পাল্টাপাল্টি হামলায় ওই এলাকারণক্ষেত্রে পরিণত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১২ জনকে গ্রেপ্তার করেছে। তবেগ্রেপ্তারকৃতদের নাম এখনও জানা যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।সন্ধ্যা ৭টা ৫মিনিটে পল্টন এলাকায় জামায়াত-শিবির একটি মিছিল বের করে।পল্টন মোড়ে প্রীতম হোটেলের সামনে থেকে আবারও একটি মিছিলবের করে জামায়াত-শিবির। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরলক্ষ্য করে এলোপাথারি রাবার বুলেট ছোড়ে। এতে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।তবে এ ঘটনায় এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এদিকে দেশব্যাপী জামায়াতের তাণ্ডবের প্রতিবাদে সন্ধ্যায় পল্টন এলাকায়ছাত্রলীগ একটি মিছিল করেছে। মিছিলটি পল্টন, বিজয়নগর ও মতিঝিল এলাকাপ্রদক্ষিণ করে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!