আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


পল্টনে দফায় দফায় জামায়াত – পুলিশ সংঘর্ষ

undefined
রাজধানীর পল্টন ও বিজয়নগর এলাকায় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরকর্মীদেরদফায় দফায় সংঘর্ষে  উভয় পক্ষের পাল্টাপাল্টি হামলায় ওই এলাকারণক্ষেত্রে পরিণত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১২ জনকে গ্রেপ্তার করেছে। তবেগ্রেপ্তারকৃতদের নাম এখনও জানা যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।সন্ধ্যা ৭টা ৫মিনিটে পল্টন এলাকায় জামায়াত-শিবির একটি মিছিল বের করে।পল্টন মোড়ে প্রীতম হোটেলের সামনে থেকে আবারও একটি মিছিলবের করে জামায়াত-শিবির। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরলক্ষ্য করে এলোপাথারি রাবার বুলেট ছোড়ে। এতে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।তবে এ ঘটনায় এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এদিকে দেশব্যাপী জামায়াতের তাণ্ডবের প্রতিবাদে সন্ধ্যায় পল্টন এলাকায়ছাত্রলীগ একটি মিছিল করেছে। মিছিলটি পল্টন, বিজয়নগর ও মতিঝিল এলাকাপ্রদক্ষিণ করে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!