আজ || বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ীর মৃত্যু

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুরে গরু বহনকারী চলন্ত পিকআপ থেকে পড়ে ফারুক হোসেন (৩৭) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সে টাঙ্গাইলের সখিপুর উপজেলার ইছাদিঘী গ্রামের কছিম উদ্দিনের ছেলে। শুক্রবার রাতে গোপালপুর উপজেলার রায়ের মাকুল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, গরু ব্যবসায়ী ফারুক হোসেন সহযোগী ব্যবসায়ীদের নিয়ে সরিষাবাড়ির পিংনা হাট থেকে ১১টি গরু ক্রয় করেন। পরে, একটি পিকআপে (ঢাকা মেট্রো-ন-১৩-৭৭২৫) গরুগুলো তুলে তিনি পিছনের অংশে বসেন। বাড়ি ফেরার পথে গোপালপুর উপজেলার রায়ের মাকুল্লা এলাকায় পৌছলে হঠাৎ ঝাঁকিতে পিকআপ থেকে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পরে, সহযোগী ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার ও সহযোগী ব্যবসায়ীদের কোনো অভিযোগ না থাকায় বিনাময়না তদন্তে স্বজনদের হাতে লাশ হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!