আজ || বুধবার, ১৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরে জলাশয়ে পোনামাছ অবমুক্তিকরণ কর্মসূচি

কে এম মিঠু, গোপালপুর:
গোপালপুর উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে আজ শুক্রবার রাজস্ব খাতের বরাদ্দ থেকে উন্মুক্ত জলাশয়, প্লাবন ভূমি এবং দীঘি ও পুকুরে পোনামাছ অবমুক্তি করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ ছোট মনির।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, আলমনগর ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেন, ধোপাকান্দি ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ।

পরে প্রধান অতিথি জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের দ্বিতল ভবন উদ্বোধন করেন। ক্রীড়া সামগ্রী ও সঙ্গীতানুরাগিদের মধ্যে তিনি বিভিন্ন ধরণের বাদ্যযন্ত্র করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!