আজ || বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গোপালপুরের নগদা শিমলায় ব্যক্তি উদ্যোগে রাস্তা সংস্কার

গোপালপুর বার্তা ডেক্স :
গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের বাইশকাইল তালেব মোড় থেকে গইজারপাড়া এবং বনমালী রাঘুববাড়ির কাঁচা রাস্তায় সম্প্রতি অতিবৃষ্টির কারণে ব্যাপক কাঁদা ও গর্ত সৃষ্টি হয়। ফলে এ রাস্তায় জনগণের যাতায়াতে দেখা দেয় চরম দুর্ভোগ।

আর এসব কাঁচা রাস্তা নিজস্ব অর্থায়নে সংস্কার করে পথচারীদের জন্য চলাচল উপযোগী করে দিচ্ছেন, নগদা শিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মো. নুরুল ইসলাম নুরু।

গত শুক্রবার সকাল থেকে তিনি বৃষ্টির পানিতে রাস্তায় কাঁদা ও গর্ত সৃষ্টি হওয়া  বিভিন্ন স্থানে ট্রাক দিয়ে ইট ও বালু ফেলে রাস্তার সংস্কার কাজ উদ্বোধন করেন।

এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর লতিফ, সাধারণ সম্পাদক মো. শেখ ফরিদ, চরচতিলা আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ কাজী জহির উদ্দিন বাবর, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিজের দায়বদ্ধতায় মো. নুরুল ইসলাম নুরু তার ইউনিয়নে দীর্ঘদিন ধরে সামাজিক ও মানবকল্যাণে দীর্ঘদিন ধর নিয়মিতভাবে কাজ করে যাচ্ছেন। তার এলাকায় বিভিন্ন উন্নয়নমুখী কাজ করার মাধ্যমে তিনি এলাকাবাসীর ব্যাপক প্রশংসা পেয়ে যাচ্ছেন।

বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার নগদা শিমলা ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিমধ্যে তিনি রাতদিন জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!