আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


কোনো অগণতান্ত্রিক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করবনা: কৃষি মন্ত্রী

আমাদের নেতাকর্মীরা মাঠে নামলে জামায়াত শিবির পালানোর জায়গা পাবেনা। বৃহস্পতিবার বিকেলে মুসলিম ইনষ্টিটিউট হলে সাবেক সাংসদ রফিকুল আনোয়ারের স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।

সভায় কৃষি মন্ত্রী  বলেন, জামায়াত শিবিরের নৈরাজ্য আর সহ্য করা হবেনা।আমাদের নেতাকর্মীরা সহনশীলতার পরিচয় দিয়ে যাচ্ছে।নৈরাজ্য সৃষ্টি করে যুদ্ধাপরাধীদের বিচার বাধাগ্রস্ত করা যাবেনা। বাংলাদেশের মাটিতে অবশ্যই যুদ্ধাপরাধীদের বিচার হবে এবং সেটা এ সরকারের আমলে সম্পন্ন করা হবে।

মতিয়া চৌধুরী আরো বলেন, পঞ্চদশ সংশোধনীর রায় অনুসারে নির্বাচন হবে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনো নির্বাচন বাংলাদেশের মাটিতে হবেনা।

এসময় মতিয়া চৌধুরী বলেন , আমরা কোনো অগণতান্ত্রিক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করবনা।

রফিকুল আনোয়ারের রাজনৈতিক প্রেক্ষাপট তুলে ধরে মতিয়া চৌধুরী বলেন, রফিকুল আনোয়ার ছিলেন একজন সংগঠন প্রিয় মানুষ। তার অকাল মৃত্যু দলের জন্য অপুরনীয় ক্ষতি বয়ে এনেছে।

[বাংলাদেশ তাইমস/হাসান/চট্টগ্রাম]

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!