আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


পাচার করা অর্থ দেশে ফেরত এনেছে দুর্নীতি দমন কমিশন

বাংলাদেশ টাইমস ডেস্কঃ খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পাচার করা অর্থ দেশে ফেরত আনা হয়েছে, বৃহস্পতিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন কমিশনের চেয়ারম্যান গোলাম রহমান।

তিনি জানান, সিঙ্গাপুরে পাচার করা ২০ লাখ ৪১ হাজার সিঙ্গাপুরি ডলার এবং নয় লাখ ৩৬ হাজার মার্কিন ডলার ফেরত আনা হয়েছে। বর্তমানে এ অর্থ সোনালী ব্যাংকের রমনা করপোরেট শাখায় দুদকের একটি হিসাবে রয়েছে।

বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পাচার করা অর্থ দেশে ফেরত এনেছে দুর্নীতি দমন কমিশন।

পাচার করা অর্থ দুদকের উদ্যোগে ফেরত আনার ঘটনা এটাই প্রথম বলেও জানান গোলাম রহমান।

চারদলীয় জোট সরকারের আমলে কোকো অবৈধভাবে সিঙ্গাপুরের ইউনাইটেড ওভারসিজ ব্যাংকে বাংলাদেশি মুদ্রায় পাচার করেন বলে একটি বিশেষ আদালত। এ কারণে তাকে সাজাও দেয়া হয়েছে।

[বাংলাদেশ টাইমস/এমএন/ঢাকা]

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!