আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


বিয়ে করলেন সাইফ-কারিনা

দীর্ঘ প্রতীক্ষার পর বিয়ে করলেন বলিউড অভিনয়শিল্পী সাইফ আলী খান ও কারিনা কাপুর। বিয়ে নিবন্ধনের মধ্যদিয়ে এ বিষয়ে সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন জনপ্রিয় দু অভিনয়শিল্পী। গতকাল মঙ্গলবার সকালে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় সাইফের বাসায় এ দম্পতির বিয়ে নিবন্ধন করা হয়। সাইফ আলী খান প্রয়াত ভারতীয় ক্রিকেটার নবাব মনসুর আলী খান পতৌদি ও বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুরের একমাত্র ছেলে।


অন্যদিকে ভারতীয় সিনেমার কিংবদন্তী ব্যক্তিত্ব রাজ কাপুরের নাতনি কারিনা। এছাড়াও তার বাবা-মা রনধির কাপুর ও ববিতা, দুজনই একসময় সিনেমায় কাজ করতেন। এর আগে এ দম্পতির বিয়ে নিবন্ধনকারী সুরেখা রামেশ প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে গত সোমবার বলেছিলেন, ‘তাদের বিয়ে নিবন্ধন হবে আগামীকাল (মঙ্গলবার) সকাল ১১:৩০ থেকে ১২:০০ (ভারতীয় সময়) মধ্যে। বান্দ্রার ফরচুন হাইটস-এ।’ সুরেখা আরো বলেছিলেন, ‘১২ সেপ্টেম্বর তাদের আবেদন জমা পড়ে, সেখানে তারা নিজেদের বাসায় কাজটি (নিবন্ধন) সারতে চান বলে উল্লেখ করেন। এজন্য অবশ্য তাদেরকে অতিরিক্ত ১ হাজার রূপি প্রদান করতে হবে।’
জানা গেছে, আগামী রোববার ও সোমবারে বিয়ে পরবর্তী সংবর্ধনার আয়োজন করেছে নববিবাহিত জুটি। কারিনার প্রথম হলেও সাইফ আলী খানের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি অমৃতা সিংকে বিয়ে করেছিলেন। ওই দাম্পত্যজীবনে সাইফের দু’টি সন্তানও রয়েছে। সাইফ এ পর্যন্ত ৪০টি সিনেমায় অভিনয় করেছেন। উইলিয়াম শেক্সপিয়রের ‘ওথেলো’র বলিউড সংস্করণ ‘ওমকারা’য় অভিনয় করে প্রশংসাও অর্জন করেছেন তিনি।
অন্যদিকে প্রায় ৫০টির মতো সিনেমায় অভিনয় করেছেন বর্তমান সময়ের অন্যতম শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী কারিনা। বিভিন্ন সময় সিনেমাবোদ্ধাদের প্রশংসা ছাড়াও তিনি সেরা অভিনেত্রী হিসেবে জয় করেছেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!