আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


দুর্নীতির সঙ্গে তারেকের কোনো সংশ্লিষ্টতা ছিল না: খালেদা জিয়া

বাংলাদেশ টাইমসঃ ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় খালেদা জিয়া বলেন, প্রতিপক্ষ তারেক রহমানের বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা অপপ্রচার চালিয়েছে বলে অভিযোগ করেন।

 

তারেক রহমানের বিরুদ্ধে দুর্নীতির মামলা সাজান,আর রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে উল্লেখ করে উপস্থিত নেতারা। খালেদা জিয়া বক্তব্যে নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, তারেক রহমান সময় মত দেশে ফিরবে।

 

বিএনপি, সিনিয়র নেতাদের থেকে আগে ‘তারেক রহমান দেশে ফিরবেন’ এমন কথা শুনা গিয়েছিল।

 

বিরোধী দল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দাবি করেছেন, তাঁর ছেলে তারেক রহমান অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। দুর্নীতির সঙ্গে তারেকের কোনো সংশ্লিষ্টতা ছিল না বলে মন্তব্য করেন তিনি। তিনি বলেন, তারেকের নিজস্ব সম্পদ বলতে কিছু ছিল না।
আজ মঙ্গলবার তারেক রহমানের জন্মদিন উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় খালেদা জিয়া এসব কথা বলেন। অনুষ্ঠানে নিজের ছেলের জন্মদিনের কেকও কাকেট বিরোধীদলীয় নেতা।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!