আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


দুর্নীতির সঙ্গে তারেকের কোনো সংশ্লিষ্টতা ছিল না: খালেদা জিয়া

বাংলাদেশ টাইমসঃ ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় খালেদা জিয়া বলেন, প্রতিপক্ষ তারেক রহমানের বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা অপপ্রচার চালিয়েছে বলে অভিযোগ করেন।

 

তারেক রহমানের বিরুদ্ধে দুর্নীতির মামলা সাজান,আর রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে উল্লেখ করে উপস্থিত নেতারা। খালেদা জিয়া বক্তব্যে নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, তারেক রহমান সময় মত দেশে ফিরবে।

 

বিএনপি, সিনিয়র নেতাদের থেকে আগে ‘তারেক রহমান দেশে ফিরবেন’ এমন কথা শুনা গিয়েছিল।

 

বিরোধী দল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দাবি করেছেন, তাঁর ছেলে তারেক রহমান অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। দুর্নীতির সঙ্গে তারেকের কোনো সংশ্লিষ্টতা ছিল না বলে মন্তব্য করেন তিনি। তিনি বলেন, তারেকের নিজস্ব সম্পদ বলতে কিছু ছিল না।
আজ মঙ্গলবার তারেক রহমানের জন্মদিন উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় খালেদা জিয়া এসব কথা বলেন। অনুষ্ঠানে নিজের ছেলের জন্মদিনের কেকও কাকেট বিরোধীদলীয় নেতা।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!