আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া কোন নির্বাচন নয়

নিউজ বিএনএ ডটকম, চট্টগ্রাম, ১৪ নভেম্বর : বিএনপির কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন বলেছেন হামলা, মামলা, নির্যাতন আর অত্যাচার করে জাতীয়তাবাদী শক্তিকে দুর্বল করা যাবে না। হামলা মামলা যতই হবে আন্দোলনের মাত্রা ততই বাড়বে।
তিনি আরও বলেন বর্তমান সরকার দলীয় সরকারের অধীনে যে নির্বাচনের স্বপ্ন দেখেছেন এদেশের মানুষ তা কখনো হতে দেবে না। নির্বাচন যদি হয় তাহলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে।
বুধবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল  বিএনপি চট্টগ্রাম মহানগর শাখার  শাহ আমানত সেতু উত্তর পার্শ্বের চত্বরে এক বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন।
এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সামশুল আলম।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব সামশুল আলম বলেন-দেশের মানুষ আজ  অতিষ্ঠ। আওয়ামীলীগ সরকার  বিরোধীদলের ওপর যে নগ্ন হামলা চালাচ্ছে তা নজীর বিহীন। তিনি আরও বলেন, মামলা অত্যাচার আর নির্যাতন করে বিরোধী দলের চলমান আন্দোলনকে দমানো যাবে না। দেশবাসী আজ খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার আন্দোলনের অপেক্ষায় রয়েছে। এই সরকারের পতন যত দ্রুত হবে ততই দেশের জন্য মঙ্গলজনক হবে।
সমাবেশে বিশেষ অতিথি বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন।
অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কোতোয়ালী থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আখতার খান, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল আলম রাজু, কাউন্সিলর দিদারুল রহমান লাভু, কাউন্সিলর মোঃ তৈয়ব, মোঃ আকবর চৌধুরী, মোঃ বেলাল, মোঃ হাজি মহিউদ্দিন, মোঃ আব্বাস, মোঃ সালাউদ্দিন, মোঃ রফিকুল হাসান মিনু, মোঃ সাইফুল, মোঃ কামরুল ইসলাম, মোঃ জসিম, মোঃ বেলাল, ছাত্রনেতা মোঃ গাজী সিরাজ উল্লাহ, মোঃ আলমগীর নুর, মোঃ আলী মতুর্জা, নুরুল আলম শিপু, মহিলা নেত্রী রেনুকা, কামরুন নাহার, শ্রমিক দলের মোঃ সেলিম, মোঃ সুমন প্রমুখ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!