আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


পরীক্ষা বিবেচনায় রেখে আন্দোলন কর্মসূচি চূড়ান্ত : রিজভী

এসএসসি পরীক্ষা বিবেচনায় রেখে ফেব্রুয়ারি মাসে বিরোধী জোটের আন্দোলন কর্মসূচি প্রণয়ন করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল করিব রিজভী আহমেদ। 
তিনি বলেন, গোটা জাতি আজ অবরুদ্ধ। এই অবস্থা থেকে জাতি মুক্তি চায়। দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, শিক্ষা প্রতিষ্ঠানে নৈরাজ্য, মানুষের বাক স্বাধীনতা নেই। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে এই সরকার থেকে জনগণ মুক্তি চায়।

দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে রিজভী আহমেদ এসব কথা বলেন।

তিনি দাবি করছেন, সরকার বিরোধী দলের আন্দোলন দমাতে পুলিশের পাশাপাশি এখন ক্ষমতাসীন দলের অঙ্গসংগঠন গুলোকে সন্ত্রাসী কায়দায় ব্যবহার করছে।

রিজভী আহমেদ বলেন, বিএনপি গণতান্ত্রিক পন্থায় শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী। আমরা কর্মসূচির মধ্যে আছি। এসএসসি পরীক্ষা বিবেচনায় রেখে ফেব্রুয়ারিতে গণসংযোগ কর্মসূচি দিতে যাচ্ছি। প্রয়োজনে হরতালসহ যে কোনো কর্মসূচি দেয়া হবে এবং সময়মত তা ঘোষণা করা হবে।

জামায়াতের হরতালের সমর্থনের বিষয়ে বিএনপির এই নেতা বলেন, একটি বৈধ রাজনৈতিক দল হিসেবে জামায়াতের সভা সমাবেশ করার অধিকার রয়েছে। তিনি বলেন, সরকার অগণতান্ত্রিক ভাবে রাজনৈতিক দলের কর্মসূচিতে যে বাধা দিচ্ছে বিএনপি তার প্রতিবাদ জানায়।

এ সময় জাতীয়তাবাদী যুব দলের সিনিয়র সহ-সভাপতি  অ্যাডভোকেট আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!