আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


খুলনায় ট্রেন আটকে দিলো হরতাল সমর্থকরা

ট্রেন লাইনে আগুন এবং গাড়ি ভাঙচুরের মধ্যদিয়ে খুলনায় হরতাল শুরু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে খুলনার ফুলতলা উপজেলার আলকা রেল গেট এলাকায় হরতাল সমর্থকরা রেল লাইনের উপর টায়ার জ্বালিয়ে টেন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এই সময় আগুনের কারণে রাজশাহীগামী কপোতাক্ষ্য ট্রেনটি আটকা পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ট্রেন চলাচল স্বাভাবিক করে।

পরে হরতালকারীরা ফুলতলার দামোদর মন্দির এলাকা ও শেষ সীমানা নামক স্থানে ১০টি গাড়ি ভাঙচুর করে। তবে পুলিশ আসার আগেই পিকেটারা সরে পড়ে।

পুলিশ ঘটনাস্থল থেকে কাউকে আটক করতে না পারলেও পরে দামুদর এলাকার পশ্চিমপাড়ায় জামায়াত নেতার বাসায় অভিযান চালিয়ে তার ছেলেসহ দুজনকে আটক করেছে।

এছাড়া হরতালের কারণে খুলনা থেকে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করছে না। হরতাল আহবানকারীরা নগরীর বিভন্ন স্থানে ঝটিকা মিছিল করেছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!