আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


কক্সবাজারে জামায়াত-শিবিরের ৩২ নেতাকর্মী আটক

নাশকতার চেষ্টার অভিযোগে কক্সবাজারের বিভিন্ন উপজেলা থেকে জামায়াত-শিবিরের ৩২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছে, কক্সবাজার শহরে সাত জন, রামুতে চার জন, টেকনাফে তিন জন, উখিয়ায় ছয় জন, চকরিয়ায় পাঁচ জন, মহেশখালিতে ছয় জন ও কুতুবদিয়ায় এক জন।

কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহেদ উদ্দিন জানান, সোমবার দুপুরে কক্সবাজার শহরে সশস্ত্র মিছিল করে জামায়াত শিবিরের কর্মীরা। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে অভিযান চালানো হয়। শহরের বিভিন্ন মেস ও চিহ্নিত স্পটে অভিযান চালিয়ে সাত জনকে আটক করা হয়।

এ সময় একটি কার্তুজ, বিপুল পরিমাণ লোহার তৈরি লাঠি, মারবেল পাথর, ল্যাপটপ সহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয় বলে তিনি জানান।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আকতার জানিয়েছেন, দেশের অন্যান্য স্থানের মতো কক্সবাজারেও নাশকতার চেষ্টা চালাচ্ছে জামায়াত ও শিবির। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!