আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


ওবামার সঙ্গে হাসিনার তুলনা চলে না : মওদুদ আহমদ

ওবামার সঙ্গে হাসিনার তুলনা চলে নাওবামার সঙ্গে শেখ হাসিনার তুলনা চলে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বারাক ওবামা কখনও রিপাবলিকান প্রধান মিট রমনির বিরুদ্ধে মামলা দেননি। তার (রমনি) ছেলে-মেয়ের নামেও মামলা দেননি। ওবামা কখনও রিপাবলিকান কার্যালয় অবরোধ করে রাখেননি। গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে জাতীয়তাবাদি জিয়া সমাজকল্যাণ পরিষদ আয়োজিত জিয়াউর রহমানের ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মওদুদ আহমদ বলেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না। এ বিষয়ে সরকারকে এক বিন্দু ছাড়ও দেওয়া হবে না। বাংলাদেশে যদি নির্বাচন হয় তবে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন, আমরা বর্তমানে যে আন্দোলন করছি, এটা কোনো দলীয় আন্দোলন নয়। এ আন্দোলন হচ্ছে, গণতন্ত্র রক্ষা এবং মানুষের ভোটের অধিকার নিশ্চিত করার আন্দোলন। জাতীয়তাবাদি জিয়া সমাজকল্যাণ পরিষদের সভাপতি এম গিয়াসউদ্দিন খোকনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নিলুফার ইয়াসমিন মনি, সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান প্রমুখ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!