আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


কেন্দ্রীয় দফতর সম্পাদকসহ তিন শিবির নেতা আটক

undefined

ঢাকা: কেন্দ্রীয় দফতর সম্পাদক আতিকুর রহমান ও সমাজবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান আশুসহ তিন শিবির নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার মধ্যরাতে ধানমন্ডির এক বাসা থেকে তাদের আটক করা হয়।

শিবিরের সাহিত্য সম্পাদক ইয়াসিন আরাফাত আটকের বিষয়টি নিশ্চিত করেন।

(লাইভ প্রেস২৪)কে তিনি বলেন, “পুলিশ পোশাকধারী ও ডিবির কিছু সদস্য রাত সাড়ে ১২টার দিকে ধানমন্ডির একটি বাসা থেকে  তাদের আটক করে।”

তিনি অভিযোগ করেন, “এখন পর্যন্ত এ তিন নেতার কোনো খবর আমরা পাইনি। এমনকি তাদের কোথায় রাখা হয়েছে তাও আমাদের জানানো হচ্ছে না।”

সরকারকে হুশিয়ার করে তিনি বলেন, “গুলি ও গ্রেফতার করে শিবিরকে দমানো যাবে না। গুলি-গ্রেফতারে করলে সরকারের পতন আরো তরান্বিত হবে।”

প্রসঙ্গত, সোমবার ঢাকাসহ সারাদেশে শিবিরের তাণ্ডবের পর এ তিন নেতাকে আটক করলো পুলিশ।

এছাড়া সারাদেশের কয়েকশ’ নেতা- কর্মীকে কঠোর নজরদারিতে রাখা হয়েছে। যে কোনো সময় তাদের গ্রেফতার করা হতে পারে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!