আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


মেহেরপুর ও মহেশখালীতে দু’যুবলীগ নেতা খুন

 মেহেরপুর পৌরসভা এবং কক্সবাজারের মহেশখালীতে পৃথক ঘটনায় ২ যুবলীগ নেতা নিহত হয়েছে। সোমবার রাতে এসব হত্যাকান্ড ঘটে।আমাদের মেহেরপুর সংবাদদাতা জানান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড  কাউন্সিলর আব্দুলস্নাহ আল মামুন সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে। সোমবার রাত পৌনে ১০টার দিকে মেহেরপুর শহরের কাঁসারী পাড়ায় তাকে গুলি করা হয়। বুকে গুলিবিব্ধ অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত পৌনে ১০টার দিকে আব্দুলস্নাহ আল মামুন কাঁসারী পাড়ার শহিদুল ইসলাম পেরেশানের বাড়ি থেকে বের হয়ে রাস্তার উপর উঠলে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে।

বুকে গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মেহেরপুর সদর থানার ওসি আজিজুল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। তবে খুব শীঘ্র্‌ই আসামী গ্রেফতার করা হবে।

এদিকে আমাদের মহেশখালি(কক্সবাজার) সংবাদদাতা জানান, কক্সবাজারের মহেশখালীতে পৌর যুবলীগ নেতা আবু বক্কর সিদ্দিক (৩০) দুর্বৃত্তদের হামলায় নিহত হয়েছেন। এ ঘটনায় পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
সোমবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আবু বক্কর ওই উপজেলার পুটিবিলা দাসি মাঝির পাড়া গ্রামের  সাদেক আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সোমবার সন্ধ্যায় আবু বক্কর সিদ্দিক তার বন্ধু সোহাগ কামালসহ মহেশখালীর কুতুমজোম ইউনিয়নে একটি সালিশ থেকে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব জানান, আওয়ামী লীগ নেতা নিহতের খবর পেয়ে তিনি হাসপাতালে যান। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

হাসপাতালের বাইরে স্থানীয় লোকজন বিক্ষোভ করে গভীর রাত পর্যন্ত। তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছে।

জানা যায়, গত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী ড. আনসারুল করিমের একনিষ্ঠ সমর্থক ছিলেন আবু বক্কর। তিনি পৌর আওয়ামী লীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী ছিলো বলেও জানা গেছে।

স্থানীয়দের ধারণা রাজনৈতিক বিরোধের কারণে খুন হতে পারে।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালামত উল্লাহ জানান, আবু বক্কর পৌর আওয়ামীলীগের খুব জনপ্রিয় নেতা ছিলো। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলে কক্সবাজারের পুলিশ সুপার আজাদ মিয়া জানিয়েছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!