আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


ঢাবি ক্যাম্পাসে ককটেল বিস্ফোরণ

undefined

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশটাইমস.নেট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ১১টি ককটেল বিস্ফোরণ ঘটেছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে ভিসি চত্বর, পলাশী ও নীলক্ষেত এলাকায় ককটেলগুলোর বিস্কোরণ ঘটে।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি মহিদুল হাসান হিরুর নেতৃত্বে ছাত্রদলের একটি মিছিল সকালে পলাশী থেকে শুরু করে নীলক্ষেত হয়ে জহুরুল হক হলের সামনে এসে শেষ হয়।

মিছিলে পুলিশ প্রথমে বাধা না দিলেও পরে বাধা দেয়। খরব পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে যায়। এর আগেই ছাত্রদলের নেতাকর্মীরা সেখান থেকে চলে যায়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আশপাশে উত্তেজনা বিরাজ করছে।আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি থমথমে।

 

[বাংলাদেশটাইমস.নেট /রঞ্জিত সরকার/ ঢাকা]

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!