আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


ঢাবি ক্যাম্পাসে ককটেল বিস্ফোরণ

undefined

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশটাইমস.নেট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ১১টি ককটেল বিস্ফোরণ ঘটেছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে ভিসি চত্বর, পলাশী ও নীলক্ষেত এলাকায় ককটেলগুলোর বিস্কোরণ ঘটে।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি মহিদুল হাসান হিরুর নেতৃত্বে ছাত্রদলের একটি মিছিল সকালে পলাশী থেকে শুরু করে নীলক্ষেত হয়ে জহুরুল হক হলের সামনে এসে শেষ হয়।

মিছিলে পুলিশ প্রথমে বাধা না দিলেও পরে বাধা দেয়। খরব পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে যায়। এর আগেই ছাত্রদলের নেতাকর্মীরা সেখান থেকে চলে যায়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আশপাশে উত্তেজনা বিরাজ করছে।আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি থমথমে।

 

[বাংলাদেশটাইমস.নেট /রঞ্জিত সরকার/ ঢাকা]

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!