আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


ধর্ষণের অভিযোগে তিন জন গ্রেফতার

ধর্ষণের অভিযোগে তিন জন গ্রেফতার
 চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে অটোরিক্সার চালকসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে হাটহাজারী থানার উদালিয়া চা বাগান সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো  জয়নাল উদ্দিনের ছেলে অটোরিক্সার চালকসহ শাহাব উদ্দিন (২৬),মো. আবছারের ছেলে ইলিয়াছ (২০) ও শাহ আলেমের ছেলে সাহাব উদ্দিন(২২)।

হাটহাজারী থানার উপ-পরিদশর্ক (এসআই)মৃদুল নিউজ বিএনএ-কে জানান,ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফের ওরশ থেকে সিএনজি অটোরিক্সা যোগে চট্টগ্রাম শহরের বাসায় ফেরার পথে অটোরিক্সার চালক শাহাব উদ্দিন তার দুই বন্ধুকে খবর দেয়। পরে ইলিয়াছ ও সাহাব উদ্দিনসহ তিনজন জোরকরে মহিলাসহ অটোরিক্সাটি উদালিয়া চা বাগানে নিয়ে যায়।

রাত সাতটা থেকে নয়টা পর্যন্ত মহিলাটির উপর যৌন নির্যাতন করে। পরে মহিলাটিকে স্থানীয়রা উদ্ধার করে গাড়িসহ ধর্ষকদের আটক করে হাটহাজারী থানা পুলিশের নিকট তুলে দেয়।

এসআই বলেন, মহিলাটি বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মহিলাটির শারিরীক পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!