আজ || বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


ধর্ষণের অভিযোগে তিন জন গ্রেফতার

ধর্ষণের অভিযোগে তিন জন গ্রেফতার
 চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে অটোরিক্সার চালকসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে হাটহাজারী থানার উদালিয়া চা বাগান সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো  জয়নাল উদ্দিনের ছেলে অটোরিক্সার চালকসহ শাহাব উদ্দিন (২৬),মো. আবছারের ছেলে ইলিয়াছ (২০) ও শাহ আলেমের ছেলে সাহাব উদ্দিন(২২)।

হাটহাজারী থানার উপ-পরিদশর্ক (এসআই)মৃদুল নিউজ বিএনএ-কে জানান,ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফের ওরশ থেকে সিএনজি অটোরিক্সা যোগে চট্টগ্রাম শহরের বাসায় ফেরার পথে অটোরিক্সার চালক শাহাব উদ্দিন তার দুই বন্ধুকে খবর দেয়। পরে ইলিয়াছ ও সাহাব উদ্দিনসহ তিনজন জোরকরে মহিলাসহ অটোরিক্সাটি উদালিয়া চা বাগানে নিয়ে যায়।

রাত সাতটা থেকে নয়টা পর্যন্ত মহিলাটির উপর যৌন নির্যাতন করে। পরে মহিলাটিকে স্থানীয়রা উদ্ধার করে গাড়িসহ ধর্ষকদের আটক করে হাটহাজারী থানা পুলিশের নিকট তুলে দেয়।

এসআই বলেন, মহিলাটি বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মহিলাটির শারিরীক পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!