আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


ইয়াহইয়ার হাত ভেঙে দেয়া হয়েছে বলে দাবি শিবিরের

ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আবু সালেহ মো. ইয়াহইয়াকে গ্রেফতারের পর আদালতে হাজির না করে তিন দিন ডিবি কার্যালয়ে আটকে রেখে অমানুষিক নির্যাতনের অভিযোগ করেছে সংগঠনটি। নির্যাতনে ইয়াহিয়ার বাম হাত ভেঙে গেছে বলে দাবি করেছে শিবির।

শনিবার সন্ধ্যায় এক যৌথ বিবৃতিতে শিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. দেলাওয়ার হোসেন ও সেক্রেটারি জেনারেল মো. আবদুল জব্বার এই দাবি করেন।

শিবির নেতারা জানান, শনিবার মতিঝিল থানার দুটি মামলায় ইয়াহইয়াকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। আদালত ২৯ জানুয়ারি মামলার শুনানির তারিখ ধার্য করেছেন।

শিবিরের দুই শীর্ষ নেতা অভিযোগ করেন, “তাকে (ইয়াহইয়া) যে ডিবি পুলিশ বুধবার গ্রেফতার করেছে, এ বিষয়ে আমরা আগেও বলেছি। ওই দিন রাত ১২টায় গ্রেফতারের পর নিয়মানুযায়ী পরদিন আদালতে তোলার কথা। কিন্তু পুলিশ তা করেনি। এই তিন দিন ডিবি কার্যালয়ে আটকে রেখে তাকে অমানুষিক নির্যাতন করা হয়েছে।” নির্যাতনে ইয়াহইয়ার বাম হাত ভেঙে গেছে, শরীরজুড়ে কালো দাগ পড়েছে বলে দাবি করেন তারা।

এর আগে ইয়াহইয়ার গ্রেফতারের বিষয়ে শনিবার বিকেল চারটার দিকে ডিবির এডিসি মাসুদুর রহমান নতুন বার্তা ডটকমকে বলেন, “এই ব্যাপারে আমি কিছু জানি না। গ্রেফতার করা হলে আমরা আনুষ্ঠানিকভাবে জানাব

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!