আজ || শুক্রবার, ২১ Jun ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন    
 


ইয়াহইয়ার হাত ভেঙে দেয়া হয়েছে বলে দাবি শিবিরের

ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আবু সালেহ মো. ইয়াহইয়াকে গ্রেফতারের পর আদালতে হাজির না করে তিন দিন ডিবি কার্যালয়ে আটকে রেখে অমানুষিক নির্যাতনের অভিযোগ করেছে সংগঠনটি। নির্যাতনে ইয়াহিয়ার বাম হাত ভেঙে গেছে বলে দাবি করেছে শিবির।

শনিবার সন্ধ্যায় এক যৌথ বিবৃতিতে শিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. দেলাওয়ার হোসেন ও সেক্রেটারি জেনারেল মো. আবদুল জব্বার এই দাবি করেন।

শিবির নেতারা জানান, শনিবার মতিঝিল থানার দুটি মামলায় ইয়াহইয়াকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। আদালত ২৯ জানুয়ারি মামলার শুনানির তারিখ ধার্য করেছেন।

শিবিরের দুই শীর্ষ নেতা অভিযোগ করেন, “তাকে (ইয়াহইয়া) যে ডিবি পুলিশ বুধবার গ্রেফতার করেছে, এ বিষয়ে আমরা আগেও বলেছি। ওই দিন রাত ১২টায় গ্রেফতারের পর নিয়মানুযায়ী পরদিন আদালতে তোলার কথা। কিন্তু পুলিশ তা করেনি। এই তিন দিন ডিবি কার্যালয়ে আটকে রেখে তাকে অমানুষিক নির্যাতন করা হয়েছে।” নির্যাতনে ইয়াহইয়ার বাম হাত ভেঙে গেছে, শরীরজুড়ে কালো দাগ পড়েছে বলে দাবি করেন তারা।

এর আগে ইয়াহইয়ার গ্রেফতারের বিষয়ে শনিবার বিকেল চারটার দিকে ডিবির এডিসি মাসুদুর রহমান নতুন বার্তা ডটকমকে বলেন, “এই ব্যাপারে আমি কিছু জানি না। গ্রেফতার করা হলে আমরা আনুষ্ঠানিকভাবে জানাব

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!