আজ || শুক্রবার, ১৯ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


মোহাম্মদপুরে পোশাক কারখানায় আগুন : নিহত ৬

রাজধানীর মোহাম্মদপুরে বেড়িবাঁধ এলাকার তিন রাস্তার মোড়ে শনিবার বেলা পৌনে তিনটার দিকে স্মার্ট ফ্যাশন নামের একটি পোশাক কারখানায় আগুন লেগেছে। অগ্নিকাণ্ডে ছয়জন শ্রমিক মারা গেছেন বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।
তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে প্রাথমিকভাবে কিছু জানা যায়নি। অগ্নিকাণ্ডে আহত বেশ কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, সিকদার মেডিকেল কলেজ হাসপাতাল ও সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়েছে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম জ্যোত্স্না আক্তার (২০)

দুর্ঘটনাস্থল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর কাজ করছেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!